× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

ছুটছেন সালওয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩ মার্চ ২০২১, বুধবার

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ এর প্ল্যাটফরম থেকে প্রথম রানার্স আপ হন নিশাত নাওয়ার সালওয়া। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমায় নায়িকা হিসেবে কাজের সুযোগ পান।  এটিসহ আরো দুটি সিনেমার শুটিং পুরোপুরি শেষ করেছেন নবাগত এই নায়িকা। এরমধ্যে একটি কবরী সারোয়ার পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ আর অন্যটি সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’। সুন্দরী এই নায়িকার হাতে আছে আরো একাধিক সিনেমা। শামীম আহমেদ রনীর ‘বুবুজান’ ও পুজন মজুমদারের ‘পিয়া রে’ ছবিতে চূড়ান্ত হয়েছেন তিনি। মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে শুটিং। সালওয়া বলেন, সিনেমা নিয়েই ছুটছি। এ মাধ্যমকে নিয়ে দিন দিন স্বপ্ন বড় হচ্ছে।
একেকটা সিনেমার কাজ শেষ করছি আর মনোবল বেড়েই চলছে। এটা সামনে কাজে দেবে বলে মনে হয়। এই নায়িকা যোগ করে বলেন, এখন পর্যন্ত যে ক’টি সিনেমা করলাম তার প্রতিটিই খুব গুরুত্ব সহকারে কাজ করার চেষ্টা করেছি। নতুন হিসেবে আমাকে যেহেতু তারা বিশ্বাস করেছেন তাদের বিশ্বাসটা রক্ষা করার জন্যই চেষ্টা করছি। এদিকে এই কাজগুলোর পর আরো কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন সালওয়া। তবে মানসম্মত কাজ না হলে সেগুলোতে জড়াতে চান না তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর