× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা

মোদির ব্রিগেডের জনসভায় থাকতে পারেন সৌরভ, সঙ্গে মিঠুন-প্রসেনজিৎও

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) মার্চ ৩, ২০২১, বুধবার, ৯:১৪ অপরাহ্ন

নরেন্দ্র মোদির ব্রিগেড জনসভায় ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে উপস্থিত করানোর জন্যে বিজেপি প্রানপন চেষ্টা করছে। থাকতে পারেন মিঠুন চক্রবর্তী ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। যদিও সৌরভ শিবির থেকে এ ব্যাপারে এখনও কোনও সিলমোহর পড়েনি, কিন্তু বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচাৰ্য মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনে এই প্রসঙ্গ উড়িয়ে না দিয়ে বলেন, সৌরভ নেট প্রাকটিস  করছেন। আসল সময়ে মাঠে নামবেন। সৌরভকে কেন্দ্র করে দীর্ঘদিন জল্পনা চলছে তিনি বিজেপিতে যোগ দেবেন এবং মুখ্যমন্ত্রী হবেন। সৌরভ যদি ব্রিগেডে যান তাহলে এই  জল্পনা যে ডানা মেলবে তা বলাই বাহুল্য। মিঠুন চক্রবর্তীর বাড়িতে কিছুদিন আগে গিয়েছিলেন আর এস এস প্রধান মোহন ভাগবত। মিঠুনের বিজেপি যোগ নিয়ে তাই প্রশ্ন।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রাজনীতি থেকে দূরে থাকতেই অভ্যস্ত। তিনি মোদির সভায় থাকলে তা যে খবরের শিরোনাম হবে তা বলাই বাহুল্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ম নাছিরউদ্দীন শাহ
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ১০:৫১

য়ার য়ার অবস্থান তিনজনই পার্কাজানু খেলোয়ার রাজনীতির মাঠে নামবেন মনে হয় না। খবরাখবর শিরোনাম পশ্চিমবঙ্গের রাজনীতি নানান কৌশলী খেলায় কে কে বলির ফাটাহবে সময়বলেদিবেন।মমতার দিদির তৃণমূল আবার ক্ষমতাই বিভিন্ন সুত্রে সংবাদে তাই মনে হয়।

অন্যান্য খবর