× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
আলাপন

ভালো কোনো প্রস্তাব আসেনি -অপু বিশ্বাস

বিনোদন

মাজহারুল তামিম
৩ মার্চ ২০২১, বুধবার

প্রায় তিন বছর পর আবারও বড় পর্দায় ফিরতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যদিও সেটা কলকাতার সিনেমা দিয়ে। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত কলকাতার প্রথম সিনেমা ‘শর্টকাট’। সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল। অনেক দিন পর পর্দায় ফিরছেন। কেমন লাগছে? অপু বিশ্বাস বলেন, প্রায় তিন বছর পর   দর্শকদের মাঝে ফিরছি। তাই স্বাভাবিকভাবেই ভালো লাগা কাজ করছে। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমাটির ডাবিং করে এসেছি।
শিগগিরই সিনেমাটির মুক্তি দেয়া হবে। কলকাতার পাশাপাশি এই সিনেমা বাংলাদেশেও মুক্তি পাবে। আপনার ‘প্রিয় কমলা’ সিনেমাটিও তো মুক্তির কথা ছিল? অপু বলেন, সেন্সরের কারণে পিছিয়ে গেলো। যেহেতু মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা। তাই এখন সেটা বিবেচনা করে ভালো দিন দেখে মুক্তি দেয়া হবে। অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিং বাকি ছিল। অগ্রগতি কতটুকু? অপু বলেন, অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে শুটিং শেষ হয়নি। এর কাজও দ্রুতই শুরু হবে। নতুন কোনো সিনেমায় যুক্ত হওয়ার সম্ভাবনা আছে? অপু বলেন, সম্ভাবনা তো অবশ্যই আছে। নিজেকে ওইভাবে প্রস্ততও করছি। কিন্তু এখন পর্যন্ত ভালো কোনো প্রস্তাব আসেনি। খামোখা মিথ্যা কথা বলে লাভ নেই যে কাজ ফিরিয়ে দিচ্ছি। সত্যি ভালো কাজের অপেক্ষায় আছি। আমার দর্শকরা যে কাজগুলো দেখে অভ্যস্ত সেই ধরনের কাজের সঙ্গে যুক্ত হতে চাই। বর্তমানে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অবস্থা কেমন দেখছেন? অপু বিশ্বাস বলেন, সবে তো নতুনভাবে আবার একটা পৃথিবী দেখছি। বাঁচার চেষ্টা করছি। সেই জায়গা থেকে আমাদের ইন্ডাস্ট্রি তো ভালোই এগিয়ে যাচ্ছে। আজ থেকে এক দেড় মাস আগেও বলতাম ইন্ডাস্ট্রির মানুষ কাজ পাচ্ছে না। কী হবে পরিস্থিতি! তবে এখন কিন্তু কাজের সংখ্যা বাড়ছে। এই ব্যস্ততাটা খুব দরকার ছিল। আমার কাছে মনে হয় ইন্ডাস্ট্রি ভালোর দিকে যাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর