× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

ছাগলনাইয়ায় রংমিস্ত্রির মরদেহ উদ্ধার

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি
৩ মার্চ ২০২১, বুধবার

ফেনীর ছাগলনাইয়ায় মোহাম্মদ জসিম উদ্দিন (৪২) নামে এক রংমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পৌর এলাকার বধুয়া কমিউনিটি সেন্টারের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ জসিম উদ্দিন ফেনী পৌরসভার বিরিঞ্চি কদলগাজী রোড এলাকার আবুল হাশেমের ছেলে।
জসিম উদ্দিনের মরদেহ উদ্ধারের ঘটনায় জিঙ্গাসাবাদের জন্য ছাগলনাইয়া পৌর শ্রমিক লীগের সভাপতি মো. আলাউদ্দিনকে (৪৫) রাতেই আটক করেছে পুলিশ। মো. আলাউদ্দিন ছাগলনাইয়া উপজেলার পৌর এলাকার বাঁশপাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান।

পুলিশ জানান, রাতে ছাগলনাইয়া পৌর এলাকার বধুয়া কমিউনিটি সেন্টারের সামনে রংমিস্ত্রি মোহাম্মদ জসিম উদ্দিনের নিথর দেহ পড়ে থাকতে দেখে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট তৈরী করতে থানায় নিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশ মৃত্যুর কারণ নিশ্চিত করতে না পারলেও ময়নাতদন্তের জন্য রাতেই মরদেহ ফেনী জেনারেল হাসপতাল মর্গে প্রেরণ করেছে।


পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান আরো জানান, নিহত রংমিস্ত্রী মোহাম্মদ জসিম উদ্দিন নিয়মিত মাদক সেবন করতো বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন। তার সার্বক্ষনিক সহযোগী ছাগলনাইয়া পৌর শ্রমিকলীগের সভাপতি মো. আলাউদ্দিনকে জিঙ্গাসাবাদের জন্য থানায় আটক করে আনা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর