× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

প্রতারণার মামলায় ডা. সাবরিনার বিরুদ্ধে প্রতিবেদন ৫ই এপ্রিল

অনলাইন

কোর্ট রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৩, ২০২১, বুধবার, ৩:০৭ অপরাহ্ন

নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা প্রতারণার মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল করতে না পারায় ডা. সাবরিনা শারমিনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৫ই এপ্রিল ধার্য করেছেন আদালত। বুধবার ৩রা মার্চ মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।
মামলা সূত্রে জানা যায়, বর্তমানে সাবরিনার ২টি এনআইডি কার্ড সক্রিয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চেয়েছে। সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। একটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২রা ডিসেম্বর। অন্যটিতে, ১৯৮৩ সালের ২ ডিসেম্বর।
প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী। এ কারনে গত বছর ৩০ আগস্ট মামলা করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। গত ৩ সেপ্টেম্বর আদালত ডা. সাবরিনার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে গত ১৪ সেপ্টেম্বর মামলাটিতে তাকে কারাগারে পাঠানো হয়। এ মামলায় জামিন পেলেও অন্য একটি মামলায় কারাগারে আছেন ডা. সাবরিনার ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর