× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

নোয়াখালীতে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

নোয়াখালীর হাতিয়া উপজেলায় এক গৃহবধূ (২০)কে বসতঘরের সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবারের দায়ের করা মামলায় গতকাল দুপুরে ৩ আসামিকে আটক করা হয়েছে। এর আগে গত ২৭শে ফেব্রুয়ারি রাত পৌনে ১২টার দিকে উপজেলার তমরদ্দী ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলো- এজাহারভুক্ত আসামি ফজর আলী প্রকাশ হেলাল (২৫), মো. মিরাজ (২৮) ও মো. নেজাম (৫০)।
নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, ওইদিন রাত পৌনে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গৃহবধূ ঘরের বাইরে যান। এ সময় কিছু বুঝে ওঠার আগেই ফজর আলী প্রকাশ হেলাল (২৫) নামে এক ব্যক্তি তার মুখ চেপে ধরে বাড়ির পশ্চিম পার্শ্বে সাহাব উদ্দিন প্রকাশ কালুর বাড়ির পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে একই এলাকার মো. মিরাজ (২৮), ফজর আলী প্রকাশ হেলাল (২৫) ও মো. নেজাম (৫০) তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে মঙ্গলবার ৩ জনকে আসামি করে হাতিয়া থানায় মামলা দায়ের করেন।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে মানবজমিনকে বলেন, মামলার আলোকে আসামিদের আটক করেছে পুলিশ। আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর