× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

সাভারে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত, গ্রেপ্তার ১০

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

সাভারে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্য রাব্বিকে ছুরিকাঘাতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ এবং ভুক্তভোগীদের পক্ষ থেকে সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- সাব্বির হোসেন (২৫), জহিরুল ইসলাম (৩৮), লাল মিয়া (২০), মোহাম্মদ আলী (২৮), আব্দুর রহিম বাবু (৩২), মো. রাশেদ (২৬), মো. নজরুল ইসলাম খান (৩৮), আল আমিন (৩০), মো. কামাল হোসেন (৩৩) ও সুজন শিকদার (৪৩)। মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দুইটার দিকে ‘৯৯৯’ ডিউটি করার সময় দায়িত্বরত টহল টিমের সদস্যরা জানতে পারেন সাভার পৌর এলাকার আনন্দপুর বিমান বিল্ডিংয়ের পাশে ঠিকানা পরিবহন বাসের কন্ডাক্টর ইকবাল হোসেনকে সন্ত্রাসীরা হাত-পা বেঁধে মারধর করছে। খবর পেয়ে পুলিশের ওই দলটি ভুক্তভোগী ইকবালকে উদ্ধার এবং সন্ত্রাসীদের ধরতে পার্শ্ববর্তী একটি ছন বনের মধ্যে প্রবেশ করলে সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, লাল মিয়া, মোহাম্মদ আলী, আব্দুর রহিম বাবু, মো. রাশেদ, নজরুল ইসলাম খান, আল আমিন, কামাল হোসেন ও সুজন শিকদারসহ অজ্ঞাতনামা ৪-৫ জন পুলিশের ওপর আক্রমণ করে এবং কর্তব্য কাজে বাধা প্রদান করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ কনস্টেবল রাব্বি সন্ত্রাসী সাব্বির হোসেনকে জড়িয়ে ধরলে রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
পরে অন্য পুলিশ সদস্যদের সহযোগিতায় ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, দায়িত্বরত অবস্থায় পুলিশের ওপর হামলার ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি পুলিশ এবং অপরটির বাদী ভুক্তভোগী বাসের কন্ডাক্টর ইকবাল হোসেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর