× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

ছেলের প্রেমিকাকে দুই রাত পাহারা দিলেন বাবা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৪, ২০২১, বৃহস্পতিবার, ১০:৫৮ পূর্বাহ্ন

বিয়ের জন্য অনশন করছেন প্রেমিকা। স্থান প্রেমিকের বাড়ি। হুমকি দিয়েছেন, বিয়ে না করলে আত্মহত্যা করবেন তিনি। আতঙ্কে প্রেমিক ছেলেটির পুরো পরিবার। অবশ্য প্রেমিকার অবস্থানের খবর পেয়ে আর ঘরের বাইরে থাকা প্রেমিক আকাশ আর বাড়িমুখো হয়নি। আত্মগোপনে। এই অবস্থায় যে কোনো সময় প্রেমিকা আত্মহত্যা করতে পারে।
আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ফেঁসে যেতে পারে প্রেমিক ও তার পরিবারের সদস্যরা।
তাই ছেলের প্রেমিকাকে ঘরে না তোললেও বাড়ির আঙ্গিনায় রাত জেগে পাহারা দিয়েছেন বাবা। এমনটিই ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের হাওড়াপাড়ায়। প্রেমিকা পাশ্ববর্তী গ্রামের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই রাত জেগে ওই মেয়েটিকে পাহারা দিয়েছেন প্রেমিক আকাশের বাবা জহুরুল ইসলাম। সর্বশেষ গত রাতে এ নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয় গ্রামে। প্রেমিক জানিয়ে দেন, দীর্ঘদিনের সম্পর্ক তাদের। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক আকাশ এই সম্পর্ক গড়েছে। কিশোরী মেয়েটির সর্বস্ব লুটে নিয়ে এখন বিয়ের নামে সময় ক্ষেপন করছে। বৈঠকে স্থানীয়রা আশ্বস্ত করেছেন আকাশ ফিরে এলেই এর সঠিক সমাধান করা হবে। নতুবা আইনানুগ সহযোগিতা পাবে এই মেয়েটি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, বিষয়টি সমাধানের জন্য স্থানীয় জনপ্রতিনিধিকে বলা হয়েছে। এরপরও সমাধান না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MAJUMDER SANTOSH
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ২:৩০

ছেলে মেয়ে দুটি কে শ!সন করা দরকার

কাজি
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ১২:২৮

বিয়ের প্রতিশ্রুতি দিলেই ন্যাংটো হয়ে যাবে কেন ? মাত্র দশম শ্রেণীতে উঠতেই এত সেক্স কেন ? প্রাপ্তবয়স্ক বয়স্ক হয় নি এখন ও। ছেলে মেয়ে দুটি কে দুররা মারা দরকার।

অন্যান্য খবর