× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

আবারো পয়েন্ট হারালো ম্যানইউ

খেলা

স্পোর্টস ডেস্ক
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

ইংলিশ প্রিমিয়ার লীগে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারালো ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার রাতে সেলহার্স্ট পার্ক স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে গোলশূন্য ড্র’র স্বাদ পায় ওলে গানার সুলশারের দল। এর আগে চেলসির সঙ্গে গোলশূন্য ড্র করে রেড ডেভিলরা।
পেশীর চোট নিয়ে চার ম্যাচ মাঠের বাইরে থাকার পর এদিন স্ট্রাইকার এডিনসন কাভানিকে পায় ম্যানইউ। ক্রিস্টালের মাঠে শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় সফরকারীরা। ১৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শট নেন নেমানিয়া মাতিচ। বাঁ দিকে ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক ভিসেন্তে গুয়াইতা। ৪৪ মিনিটে ৩ মিটার দূর থেকে কাভানির শট বিপদমুক্ত করে সফরকারীদের হতাশ করেন জোয়েল ওয়ার্ড।
প্রথমার্ধে উল্লেখযোগ্য আর কোনো সুযোগ তৈরি করতে পারেনি দুই দল।
দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় প্যালেস। ৬০তম মিনিটের মাথায় আন্দোস টাউনসেন্ডের জোরালো শট গোলবারের পাশ দিয়ে যায়।
শেষ মুহূর্তে সেরা সুযোগটি হাতছাড়া করে ম্যানইউ। ডি-বক্সে ভালো জায়গায় বল পেয়ে ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন ম্যাসন গ্রিনউড। নির্ধারিত সময়ের শেষ মিনিটে দারুণ এক সেভ করে ইউনাইটেডের ত্রাতা ডিন হেন্ডারসন।
২৭ ম্যাচে ১৪ জয় ও ৯ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। বার্নলির সঙ্গে ১-১ ড্র করা লেস্টার সিটি ৫০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর