× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

পিএসজির কষ্টার্জিত জয়

খেলা

স্পোর্টস ডেস্ক
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর মুখোমুখি হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।  ইনজুরির কারণে দলে নেই নেইমার, ডি মারিয়া। জোড়া হলুদ কার্ডের খড়গে খেলতে পারেননি এমবাপ্পে। দলের সেরা তারকাদের অনুপস্থিতি বেশ ভুগিয়েছে পিএসজিকে। তবে প্রথমার্ধে করা পাবলো সারাবিয়ার একমাত্র গোলে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।
নওভিয়াও স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই আক্রমণে যায় পিএসজি। এক মিনিটের মাথায় পাবলো সারাবিয়া সতীর্থের উদ্দেশে ডি-বক্স চেড়া পাস বাড়ান। কিন্তু তা ঠেকিয়ে দেন ঠেকিয়ে দেন স্বাগতিক দলের ডিফেন্ডার এডসন মেক্সার।
৯ম মিনিটে ডি-বক্সের বাইরে বল পেয়ে গোলবারের বাইরে দিয়ে মারেন বোর্দোর মিডফিল্ডার ইয়াসিন আদলি।
ম্যাচের ২০ মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন সারাবিয়া। এসময় ইদ্রিসা গেয়ির ক্রসে ডি-বক্সে বল পেয়ে আড়াআড়ি শটে জাল খুঁজে নেন এই স্প্যানিয়ার্ড।
২৭তম মিনিটে জাঁ সেরির চমৎকার ক্রসে স্লাইড করে পিএসজিকে বাঁচান ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বে।
বিরতি থেকে ফিরে আক্রমণাত্মক হয়ে যায় বোর্দো। ৬৯তম মিনিটে অল্পের জন্য গোল বঞ্চিত হয় স্বাগতিক দল।
এসময় ডি-বক্স থেকে হাতেন বেন আরফার কোনাকুনি শট দূরের পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়।
এই জয়ে ২৮ ম্যাচে ১৯ জয় ৩ ড্র ও ২ হারে ৬০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে পিএসজি। সম পরিমাণ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান লিলের। ৫৯ পয়েন্ট নিয়ে তিনে লিওঁ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর