× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি মজনু আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৪, ২০২১, বৃহস্পতিবার, ১২:৪১ অপরাহ্ন

জাতীয় প্রেস ক্লাবের সামনের সমাবেশ থেকে ফেরার পথে পুলিশের হাতে আটক হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু। বৃহস্পতিবার দুপুরে পৌনে ১২টার দিকে মৎস ভবন এলাকা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মানবজমিনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিন সকাল ১০টায় এ প্রতিবাদ সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকেই প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে ছোট ছোট মিছিল নিয়ে ঢাকার বিভিন্ন এলাকায় থেকে যুবদল নেতারা প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতিও বাড়তে থাকে। এক পর্যায়ে নেতাকর্মীদের ঢল নামে প্রেসক্লাব চত্বরে। যুবদলের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রেসক্লাব ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে এ সমাবেশ শেষ হয় বেলা সাড়ে এগারোটায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর