× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

রামুতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

রামু (কক্সবাজার) প্রতিনিধি
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

কক্সবাজারের রামুতে র‌্যাব-এর সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে রামুর রাবারবাগান এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহত যুবক দেলোয়ার হোসেন (২৮) টেকনাফের উত্তর জালিয়াপাড়া গ্রামের কালা মিয়ার ছেলে।
চট্টগ্রামস্থ র‌্যাব-৭ এর মেজর মুশফিক জানান, ইয়াবার সঙ্গে সম্পৃক্ত থাকার তথ্য পেয়ে দীর্ঘদিন দেলোয়ার হোসেনের ওপর গোয়েন্দা নজরদারি রাখা হয়। বুধবার ভোরে চট্টগ্রামের লোহাগাড়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর পর তাকে কক্সবাজার নিয়ে যায় আভিযানিক দল। সেখানে যোগ দেয় র‌্যাব-১৫ এর সদস্যরা। পরে দেলোয়ার হোসেনের দেয়া তথ্যমতে টেকনাফ, কক্সবাজার ও রামুতে অভিযান চালানো হয়। সবখানে ব্যর্থ হয়ে সন্ধ্যা ৭টার দিকে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ির রাবারবাগান এলাকার পাহাড়ী এলাকায় অভিযানে যায় র‌্যাব-৭।
সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিচক্র গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। গুলি বর্ষণ থেমে গেলে ঘটনাস্থল তল্লাশি করে আটক দেলোয়ারের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এছাড়া ঘটনাস্থল থেকে ৪ লাখ পিস ইয়াবা, দেশীয় তৈরি অস্ত্র ও তাজা ব্যবহৃত কার্তুজ উদ্ধার হয়।
রামু থানার ওসি আজমিরুজ্জামান জানান, র‌্যাব সদস্যরা বুধবার রাতে গুলিবিদ্ধ একটি মরদেহ থানায় হস্তান্তর করেছে। তা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammad Najib Mursh
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ৬:২৯

I agree with you, BD Police, RAB and BGB are joint collaborated with drug dealer. otherwise how can drug come inside the country from Burma.

nasir uddin
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ৫:১৮

After a short period of lull, so-called cross fire episode has further been taking its toll. I urge upon the people of this country to protest in chorus these defenseless killings. I also urge upon the the judiciary to come forward and put a stop to this forever. Let us be civilized - please please.

অন্যান্য খবর