× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

‘আমাকে নির্যাতন করা হয়েছে, বাসায় যাওয়ার মতো অবস্থায় নেই’

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৪, ২০২১, বৃহস্পতিবার, ৪:৪৪ অপরাহ্ন

গ্রেপ্তারের পর নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ১০ মাস কারাভোগের পর আজ মুক্তি পান তিনি। মুক্তি পাওয়ার পরপরই মোবাইল ফোনে তিনি ঢাকার ইংরেজি দৈনিক ডেইলি স্টারকে বলেন, মাত্র কারাগার থেকে বের হয়েছি। বড় ভাইয়ের সঙ্গে হাসপাতালে যাব। তবে, হাসপাতালে যাওয়ার আগে আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়ার সঙ্গে দেখা করে, পরামর্শ করে, তারপর হাসপাতালে যাব। হাসপাতালে কেন, বাসায় যাবেন না-এমন প্রশ্নের উত্তরে কিশোর বলেন, আমি তো বাসায় যাওয়ার মতো অবস্থায় নেই। গ্রেপ্তারের পর আমাকে নির্যাতন করা হয়েছে। বাম পায়ে এখনো ব্যথা।
ভালোমতো হাঁটতে সমস্যা হয়। দাগ রয়ে গেছে। আমার কানে আঘাত করা হয়েছে। এখনো কান থেকে পুঁজ বের হচ্ছে। শুনতে অসুবিধা হয়। কারাগারে চিকিৎসা সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কী বলব! আমার অল্প ডায়াবেটিস ছিল। কারাগারে অব্যবস্থাপনার মধ্যে থেকে, চিকিৎসা না পেয়ে সুগার লেভেল অনেক বেড়ে গেছে। শরীর অনেক দুর্বল হয়ে গেছে। শারীরিক ও মানসিকভাবে খুব খারাপ অবস্থায় আছি। এখন বড় ভাইয়ের সঙ্গে হাসপাতালে যাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
গাজী হাবীবুল্লাহ্ মা
৫ মার্চ ২০২১, শুক্রবার, ১:০৭

চুরি করবে সরকার আর লিখতে হবে উন্নয়নের জোয়ারে দেশ ।এজন্যই ডিজিটাল নিরাপত্তা।

হেদায়েত উল্লাহ।
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ৮:১৭

দেশকে উন্নত করতে হলে গনতন্ত্র, মত প্রকাশের স্বাধীনতা, লেখার স্বাধীনতা এগুলো থাকতে নেই।

অন্যান্য খবর