× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কসবা বিএনপি’র আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
৫ মার্চ ২০২১, শুক্রবার

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ও পৌরসভা জাতীয়তাবাদী দল বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সদ্য বিলুপ্ত হওয়া উপজেলা ও পৌরসভা বিএনপি কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা ১১টায় কসবা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানান তারা। এ সময় বিএনপি’র নেতৃবৃন্দ বলেন, অর্থের বিনিময়ে জেলা বিএনপি’র আহ্বায়ক জিল্লুর রহমান ও কবির হোসেনের যোগসাজশে কসবা উপজেলা ও পৌর বিএনপি’র যোগ্য ও তা্যগী নেতাদের বাদ দিয়ে অস্তিত্বহীন ব্যক্তিদের দিয়ে আহ্বায়ক কমিটি করা হয়েছে। ওই কমিটি আগামী ৮ই মার্চের মধ্যে বাতিল করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা না দিলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা দেয়া হবে। সদ্য বিলুপ্ত হওয়া উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন উপজেলা বিএনপি’র সভাপতি মুহাম্মদ ইলিয়াছ, সাধারণ সম্পাদক মো. ইকলিল আজম, সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল ইসলাম ভূঁইয়া, সহ-সভাপতি মো. বেনজীর আহাম্মদ রাসু, মো. হেলাল উদ্দিন, মো. আনোয়ার হোসেন ভূঁইয়া, মো. মোস্তফা কামাল, কসবা পৌর বিএনপি’র সভাপতি মো. আশরাফ, সাধাারণ সম্পাদক মো. আলমগীর হোসেন প্রমুখ। এ সময় উপজেলা, পৌরসভা ও ১০টি ইউনিয়নের বিভিন্ন স্তরের দেড়শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নতুন কমিটির আহ্বায়ক মো. ফখর উদ্দিন আহাম্মদ খান বলেন, বিএনপি একটি বড় দল। এতে প্রতিদ্বন্দ্বিতা থাকবে। কাউকে বাদ দিয়ে দল পরিচালনা করা হবে না।
গঠনতন্ত্র মোতাবেক সবাইকে নিয়েই দল পরিচালনা করা হবে। সীমিত সময়ের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর