× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

বরিশালে ২৮ জেলেকে কারাদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
৫ মার্চ ২০২১, শুক্রবার

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশের অভয়শ্রমভুক্ত মেঘনায় ইলিশ নিধনের অভিযোগে ২৮ জেলেকে এক বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে। গত বুধবার রাতে বরিশালের হিজলা ও মেহেন্দীগঞ্জ উপজেলা মেঘনায় ইলিশ নিধন করার সময় উপজেলা মৎস্য কর্মকর্তার নেতৃত্বে অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়। পরে ২৮ জেলেকে ১ বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
হিজলা উপজেলা মৎস্য কর্মকর্তা আ: হালিম জানান, গত বুধবার দিবাগত গভীর রাতে মেঘনায় অভিযান চালিয়ে ইলিশ নিধনের অভিযোগে ১২ জেলেকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- রাজিব খাঁ, মো. আবুল হোসেন, মো. হানিফ হাওলাদার, রুবেল হোসেন, আলতাফ ঘরামী, সাইদুল ইসলাম, জাহিদ রাঢ়ী, হাশেম মাঝি, জয়নাল উদ্দিন বেপারী, মাসুদ খাঁ, নুর আলম ফরহাজী, সাকিল হোসেন মাঝি। গতকাল দুপুরে হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক প্রত্যেককে ১ বছর করে কারাদণ্ড প্রদান করেছেন। এর আগে গত বুধবার রাতে মেহেন্দীগঞ্জ উপজেলা সংলগ্ন মেঘনায় অভিযান চালিয়ে ১৬ জেলেকে আটক করা হয়। তাদের প্রত্যেককে ১ বছর করে কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিযুষ চন্দ্র দে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর