× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

পুলিশকে ৫ গোল দিয়ে হতাশা ভুললো রাসেল

খেলা

স্পোর্টস রিপোর্টার
৫ মার্চ ২০২১, শুক্রবার

আগের চার ম্যাচে সাইফ স্পোর্টিং ও বসুন্ধরা কিংসের কাছে হারে শেখ রাসেল। এরপর ঢাকা আবাহনীকে রুখে দিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয়। কিন্তু অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ উত্তর বারিধারার কাছে ২-১ ব্যবধানে হেরে যায় ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নরা। আগের চার ম্যাচের হতাশা গোল উৎসবে ভুললো শেখ রাসেল ক্রীড়া চক্র। গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে পুলিশ এফসিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সাইফুল বারী টিটুর দল।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রাসেলের গোল উৎসবের শুরু ষষ্ঠ মিনিটে। নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ২৮তম মিনিটে ব্যবধান বাড়ান জিয়ানাকার্লো রদ্রিগেজ। ডিবক্সের ভেতর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার।
৩৬তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন মিডফিল্ডার মোহাম্মদ আব্দুল্লাহ। বিরতির পর আরো দুই গোল করে শেখ রাসেল। ৬৯তম মিনিটে ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন আব্দুল্লাহ। ৮৪ মিনিটে প্রতি আক্রমণ থেকে গোল করে চলতি মৌসুমে শেখ রাসেলের সবচেয়ে বড় জয় নিশ্চিত করেন তাজিক ডিফেন্ডার সিওভুস আসরোরভ। গত ফেডারেশন কাপেও শেখ রাসেলের কাছে হারে পুলিশ এফসি। লীগে টানা দ্বিতীয় ও সব মিলিয়ে ষষ্ঠ হার পাকির আলীর দলের। ১২ ম্যাচে ১২ পয়েন্ট পুলিশ এফসির। সমান ম্যাচে ৬ জয়, ২ ড্র ও ৪ হারে শেখ রাসেলের সংগ্রহ ২০ পয়েন্ট।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর