× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

হাঁটুর চোটে মাঠের বাইরে পিকে

খেলা

স্পোর্টস ডেস্ক
৫ মার্চ ২০২১, শুক্রবার

কোপা দেল রে’র সেমি ফাইনালের দ্বিতীয় লেগে শ্বাসরুদ্ধকর জয় পায় বার্সেলোনা। ফাইনালের টিকিট নিশ্চিতের ম্যাচে বড় ভূমিকা রাখেন জেরার্ড পিকে। ম্যাচের পরদিন তাকে নিয়ে দুঃসংবাদ দিলো কাতালান ক্লাবটি। চোটের কারণে মাঠের বাইরে চলে গেলেন এই স্প্যানিশ ডিফেন্ডার।
এক বিবৃতিতে পিকের ডান হাঁটুর লিগামেন্টে চোটের কথা জানায় বার্সেলোনা। ৩৪ বছর বয়সী এই ফুটবলারকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে তা এখনো নিশ্চিত নয়।
বুধবার সেভিয়ার বিপক্ষে পিকের যোগ করা সময়ের গোল ম্যাচ অতিরিক্ত সময়ে নেয়ার পর ৩-০ ব্যবধানে জেতে বার্সেলোনা। সেভিয়ার মাঠে ২-০ গোলে হারা কাতালান দলটি দুই লেগ মিলে ৩-২ ব্যবধানের জয়ে ফাইনালে ওঠে।  
চোট নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে পিকের। হাঁটুর ইনজুরি সারিয়ে প্রায় তিন মাস পর চ্যাম্পিয়ন্স লীগে প্যারিস সেইন্ট জার্মেই’র (পিএসজি) বিপক্ষে মাঠে ফেরেন পিকে।
প্রথম লেগের সেই ম্যাচে ৪-১ গোলে হারে কাতালানরা।
স্প্যানিশ গণমাধ্যমের খবর, নতুন চোট থেকে সেরে উঠতে আরো তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে পিকেকে। যার ফলে আগামী বুধবার পিএসজির মাঠে দ্বিতীয় লেগের খেলায় এই স্প্যানিয়ার্ডকে পাবে না বার্সেলোনা।
চলতি মৌসুমে বার্সেলোনার জার্সিতে ১৫ ম্যাচ খেলতে পেরেছেন পিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর