× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

একই ফ্রেমে কাঞ্চন-রোজিনা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ মার্চ ২০২১, শনিবার

প্রায় ১৪ বছর পর আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী রোজিনা। ‘ফিরে দেখা’- শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিনয়ে ফিরলেন তিনি। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চনের সঙ্গে। এরইমধ্যে এই জুটি ‘আর জনমে হইও তুমি’- শিরোনামের একটি গানের শুটিং শেষ করেছেন। এই ছবির মধ্য দিয়ে কাঞ্চনও তিন বছর পর অভিনয়ে ফিরেছেন। রোজিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো- মতিন রহমানের ‘রাক্ষসী’। এটি ২০০৬ সালে মুক্তি পায়। এদিকে কাঞ্চন ২০১৮ সালে ইফতেখার চৌধুরীর ‘বিজলী’- ছবিতে শেষ অভিনয় করেন।
‘ফিরে দেখা’- ছবিটি পরিচালনা করছেন রোজিনা নিজেই। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত। মুক্তিযুদ্ধের পটভূমিতে সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন রোজিনা। গেল ২রা মার্চ থেকে রাজবাড়ী জেলায় শুটিং শুরু হয়েছে এই সিনেমার। এই ছবিতে ইলিয়াস কাঞ্চন-রোজিনার পাশাপাশি থাকছেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব ও অর্চিতা স্পর্শিয়া। নির্মাণ ও অভিনয়ে ফেরা প্রসঙ্গে রোজিনা বলেন, দীর্ঘ সময় পর আবারো চলচ্চিত্রে কাজ করছি। এই সময়ের মধ্যে চলচ্চিত্রে অনেক কিছু পরিবর্তন হয়েছে। তাই নিজের ছবিতে নতুন প্রজন্মের সমন্বয় রাখছি। মুক্তিযুদ্ধের সত্য ঘটনা অবলম্বনে এই ছবিটি নির্মাণ করছি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর