× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

রাজধানীতে বিএনপির মশাল মিছিল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৫, ২০২১, শুক্রবার, ৮:১০ অপরাহ্ন

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারি হেফাজতে লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে বিএনপি। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শংকর থেকে মিছিলটি শুরু হয়ে ধানমন্ডি ২৭ নম্বরে গিয়ে শেষ হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর মিছিলে নেতৃত্ব দেন। বিক্ষোভ মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, লেখক মুশতাককে যে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে কার্টুনিষ্ট কিশোরের বক্তব্যে তা প্রমাণিত হয়েছে। আপনারা দেখেছেন বিভিন্ন গণমাধ্যমে খবর বেড়িয়েছে কিভাবে কার্টুনিস্ট কিশোর ও মুশতাকের উপর কি বর্বর নির্যাতন চালানো হয়েছে। কিন্তু নির্যাতন, নিপীড়ন করে সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পতন ঘন্টা বেজে গেছে। মানুষ রাস্তায় নামতে শুরু করেছে।
এ সরকারের পতন ঘটিয়ে ছাত্র-জনতা রাজপথ ছাড়বে। ঢাকা মহানগর পশ্চিম থানা ছাত্রদলের সভাপতি জুয়েলের উদ্যোগে মশাল মিছিলে সহশ্রাধিক নেতা-কর্মী অংশ নেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর