× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

উন্নত সড়ক ব্যবস্থা গড়ে তুলতে কাজ করছে সওজ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
৬ মার্চ ২০২১, শনিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নত সড়ক নেওয়ার্ক গড়ে তোলার জন্য সড়ক বিভাগকে দায়িত্ব দিয়েছেন। এর ধারাবাহিকতায় সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ) ময়মনসিংহ জোন বৃহত্তর ময়মনসিংহের ৬ জেলায় উন্নত সড়ক ব্যবস্থা গড়ে তুলতে আন্তরিকতার সঙ্গে কাজ করছে বলে জানিয়েছেন সওজ ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুল হাসান। গতকাল দুপুরে নগরীর খাগডহরে সওজ ময়মনসিংহ জোন অফিসের সমন্বয়ে এক গণশুনানি অনুষ্ঠানে সভাপতিত্বকালে তিনি এসব কথা বলেন।
গণশুনানিতে ময়মনসিংহ নগরীর ভেতর সড়কগুলো সংস্কার ও প্রশস্তকরণ, ব্রহ্মপুত্র নদের আরো ৩টি সেতু নির্মাণ, ৬ জেলার আন্তঃজেলা সড়কগুলো ৪ লেনে উন্নত করা, তারাকান্দা-ধোবাউড়া সড়ক সওজের অধীনে এনে উন্নয়ন করাসহ বিভিন্ন নতুন নতুন সড়ক সৃষ্টি করে হাট-বাজারগুলো বাইপাস করে সড়ক নির্মাণের দাবি জানানো হয়। এতে আরো বক্তব্য রাখেন সওজ ময়মনসিংহ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী একেএম আজাদ রহমান ও সওজ জামালপুর সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী যথাক্রমে মো. ওয়াহিদুজ্জামান (ময়মনসিংহ), রিতেশ বড়ুয়া (কিশোরগঞ্জ), মো. অলিউল হোসেন (টাঙ্গাইল), কেবিএম সাদ্দাম হোসেন (জামালপুর), খন্দকার মো. শরীফুল আলম (শেরপুর) ও হামিদুল ইসলাম (নেত্রকোনা) প্রমুখ।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ১২:১৬

লুটপাট করে। কোথায় উন্নত সড়ক ব্যবস্থা ? ভারতের পাঁচ গুণ বাজেট করা হয় খরচের তথাপি টেকসই হয় না। বছর ঘুরতেই ভাঙ্গন শুরু হয়।

অন্যান্য খবর