× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবীকে ধর্ষণ, দেবর গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
৬ মার্চ ২০২১, শনিবার

খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবীকে একাধিকবার ধর্ষণ এবং চাঁদা দাবির ঘটনায় করা মামলায় দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাইকগাছা উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাইকগাছা থানায় গত বুধবার মামলা করেন ভুক্তভোগী। মামলার পর অভিযান চালিয়ে সমীরণ মণ্ডল (২৮)কে গ্রেপ্তার করে পুলিশ। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ ও মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী ডুমুরিয়া থানার হেতালবুনিয়া এলাকায় মুরগির খামারে কাজ করেন। মাঝে-মধ্যে বিশেষ প্রয়োজনে বাড়ি আসতেন। তার অনুপস্থিতিতে চাচাতো ভাই সমীরণ মণ্ডল ভাবীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েন।
একপর্যায়ে ২০২০ সালের ৪ঠা মে সমীরণ মণ্ডল তার ভাবীর গোসলের ভিডিও ধারণ করেন। ধারণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভাবীকে একাধিকবার ধর্ষণ করেন। চলতি বছরের ১৫ই জানুয়ারি ভিডিও’র ভয় দেখিয়ে ভাবীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। বিষয়টি জানাজানি হলে গৃহবধূকে তাড়িয়ে দেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ ব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আশরাফুল আলম বলেন, চাচাতো ভাইয়ের স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে দেড় বছর ধরে সমীরণ মণ্ডল ধর্ষণ করে আসছিলেন। এ ঘটনা জানাজানি হলে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। ওই নারী দুইমাস পথে পথে ঘুরতে থাকেন। অবশেষে বুধবার থানায় মামলা করেন। মামলার পর সমীরণ মণ্ডলকে গ্রেপ্তার করা হয়।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ১২:৩৩

লিঙ্গ ছেদ আইন না করলে ফাঁসির আইনে কাজ হবে না। ধর্ষক জীবন্ত থাকবে এবং পাপের সাজা বাকি জীবন বয়ে বেড়াবে এটা মৃত্যুদণ্ডের চেয়ে ও কঠিন। তাতে ফাঁসির চাইতে ও বেশি ভয় তৈরি হবে।

অন্যান্য খবর