× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা

ট্রেন ভাড়া করে বিজেপি সমর্থকদের মোদির জনসভায় নিয়ে আসছে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) মার্চ ৬, ২০২১, শনিবার, ১০:২৬ পূর্বাহ্ন

এতদিন ব্রিগেডের জনসভায় মাঠ ভরাতে বাস, ম্যাটাডোরে করে লোক আনার বিষয়টি দেখা যেত, বিজেপি সব নজির ভেঙে দিয়েছে। উত্তরবঙ্গ থেকে সমর্থকদের আনার জন্যে তিনটি আস্ত ট্রেন ভাড়া নিল তারা। ট্রেনগুলি আসবে  আলিপুরদুয়ার, মালদহ ও বালুরঘাট সংলগ্ন হরিশ্চন্দ্রপুর থেকে। তিনটি ট্রেনই শনিবার রাতে ছেড়ে রোববার ভোরে কলকাতা পৌঁছাবে। ট্রেনগুলি সাইডিং এ অপেক্ষা করবে। ব্রিগেডে মোদির সভার শেষে ট্রেনগুলি আবার গন্তব্যে ফিরবে রোববার রাতে। এই ট্রেনগুলিতে যে সমর্থকরা আসবেন তাঁদের টিকিট কাটতে হবে না। নিখরচায় কলকাতা ভ্রমণের মতো ব্যাপার।
সাধারনত এই ট্রেনের ভাড়া সাধারণ ট্রেনের মত টিকিটের দামের থেকে ২০ শতাংশ বেশি হয়।  বিজেপিকে ট্রেন প্রতি ২৬ লাখ টাকা দিতে হচ্ছে বলে জানা গেছে। তিনটি ট্রেনই ভর্তি থাকবে বলে বিজেপির অনুমান।  ট্রেন ছাড়াও দূরপাল্লার বাসে করেও অনেকে ব্রিগেডে আসছে। মোদির এই ব্রিগেডকে স্মরণীয় করে রাখতে চাইছে বিজেপি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ৯:২৬

কার টাকায় ট্রেন ভাড়া ? জনগণের টাকায়। মোদির পৈতৃক টাকায় নয়।

অন্যান্য খবর