× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলা, নিহত ২০

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৬, ২০২১, শনিবার, ১০:৫১ পূর্বাহ্ন

সোমালিয়ার রাজধানী মোগাদিশুর বন্দরের কাছে একটি রেস্তোরাঁর বাইরে আত্মঘাতী গাড়িবোমা হামলায় অন্তত ২০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন। শুক্রবার এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। গাড়িবোমাটি বিস্ফোরিত হওয়ার পরপরই আশপাশ কালো ধোঁয়ায় ঢেকে যায় এবং গোলাগুলি শুরু হয় বলে প্রত্যক্ষদর্শীরা এবং সোমালিয়ার রাষ্ট্র-মালিকানাধীন গণমাধ্যম জানিয়েছে। আমিন অ্যাম্বুলেন্স সার্ভিসের প্রতিষ্ঠাতা ড. আবদুল কাদির আদেন বলেছেন, এখন পর্যন্ত আমরা বিস্ফোরণস্থল থেকে ২০ জনের মৃতদেহ এবং ৩০ জন আহত ব্যক্তিকে নিয়ে গেছি।
প্রত্যক্ষদর্শীরা আহমেদ আব্দুল্লাহি জানিয়েছেন, দ্রুতগতির একটি গাড়ি লুল ইয়েমেনি রেস্তোরাঁয় বিস্ফোরিত হয়। আমি ওই রেস্তোরাঁর দিকেই যাচ্ছিলাম, কিন্তু যখন বিস্ফোরণে সব কেঁপে উঠল এবং আশপাশ ধোঁয়ায় ঢেকে গেল, তখন ফিরে আসি ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর