× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

দুর্গাপুরে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
৬ মার্চ ২০২১, শনিবার

রাজশাহীর দুর্গাপুরে পানবরজকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শনিবার সকাল ৭টায় উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতের নাম মাহাবুর রহমান (৩৮)। তিনি ওই গ্রামের আমজাদ আলীর ছেলে।
নিহতের ছোট ভাই মিঠুন আলী জানান, বাড়ির পাশে তাদের পানের বরজ রয়েছে। এর পাশে তার চাচা আবু বাক্কার বাড়ি করেছেন। তিনিও এখন পানবরজের ভাগ চান। এনিয়েই সকালে মারামারি শুরু হয়।
এ সময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করেন।
এরপর গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, খবর পেয়েছি। বিস্তারিত জানি না। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর