× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

সীতাকুণ্ডে গেটম্যানকে মারধর, এএসআই ক্লোজড

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
৬ মার্চ ২০২১, শনিবার

 সীতাকুণ্ডে রেলওয়ের গেটম্যানকে পিটিয়ে আহত করার অপরাধে সীতাকুণ্ড থানার এএসআই জাহাঙ্গীরকে চট্টগ্রাম পুলিশ লাইন সাময়িকভাবে ক্লোজ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড কুমিরা রেলওয়ের গেটম্যান মো. মাহবুবুর হোসেন (বিপ্লব) (২২)কে গেট না খোলার কারণে তাকে হাতে হ্যান্ডকাপ পরিয়ে এলোপাতাড়ি লাথি কিল ঘুষি ও পিস্তলের বাঁট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন সীতাকুণ্ড থানার এএসআই জাহাঙ্গীর আলম । এঘটনায় তৎক্ষণিকভাবে এএসআই জাহাঙ্গীর আলমকে চট্টগ্রাম পুলিশ লাইনে ক্লোজ করা হয় বলে জানান সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ। আহত গেটম্যান মাহবুব হোসেন (বিপ্লব) মানবজমিনকে জানান, শুক্রবার রাত ১১টার হঠাৎ করে দেখি অজ্ঞাত একটি মোটরসাইকেলকে একটি মাইক্রো দিয়ে ধাওয়া করে ধরার চেষ্টা করছেন  এএসআই জাহাঙ্গীর আলম। এ সময় মোটরসাইকেলটি তে  থাকা অজ্ঞাত লোকটি মোটরসাইকেল নিয়ে কুমিরা রেলগেট দিয়ে পালিয়ে যায়। একটু পর পুলিশের মাইক্রোটি আসে তখন ঢাকামুখী ১নং আফ ট্রেন আসার কারণে গেট বন্ধ থাকে। এসময় গেটম্যানকে গেইটি খোলার জন্য বললে ট্রেন আসবে ১০ মিনিটের মধ্যে তাই গেট খোলা সম্ভব না। এই কথা বলার সাথে সাথে এএসআই জাহাঙ্গীরের নির্দেশে কনস্টেবলরা গেট খুলতে থাকে।
পুলিশ গেট খোলার সঙ্গে সঙ্গে ট্রেনও চলে আসে। এসময় এএসআই জাহাঙ্গীর আলম তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকে। এর প্রতিবাদ করলে জাহাঙ্গীর স্যার আমাকে গুলি করার হুমকি দিয়ে হাতে হ্যান্ডকাপ পরিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে আহত অবস্থায় পুলিশ  উদ্ধার করে সীতাকুণ্ড মডার্ন হাসপাতালে ভর্তি করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর