× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

দক্ষিণী রীতিতে বিয়ে করতে চান জাহ্নবী

বিনোদন

বিনোদন ডেস্ক
৬ মার্চ ২০২১, শনিবার

বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। ঘনিষ্ঠদের উপস্থিতিতে দক্ষিণী রীতিতে বিয়ে করতে চান তিনি। বিয়ে নিয়ে খোলামেলা আলোচনায় তিনি জানালেন, ছোটবেলা থেকেই নিজের বিয়ে নিয়ে নানান পরিকল্পনা ছিল তার। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। তবে বিয়ের আয়োজনের ক্ষেত্রে জাহ্নবীর পছন্দ দক্ষিণী রীতি। সেক্ষেত্রে তিরুপতি মন্দিরেই সাতপাঁকে বাঁধা পড়ার ইচ্ছা আছে এই অভিনেত্রীর। এ বিষয়ে জাহ্নবী আরো জানান, খুব বড়সড় অনুষ্ঠান করে বিয়ে করতে রাজি নন তিনি। সীমিত সংখ্যক লোকজন, মানে ঘনিষ্টদের নিয়েই তিনি বিয়ে করতে চান।
এছাড়া তিনি বিয়ের দিন কাঞ্জিভরম শাড়ি পরতে চান, সঙ্গে থাকবে স্বর্ণের অলংকার এবং চুলে থাকবে গাজরা। অপরদিকে জাহ্নবীর জীবনসঙ্গীর পরনে থাকতে হবে লুঙ্গি। যদিও সাক্ষাৎকারে জীবনসঙ্গীর পরিচয় সম্পর্কে মুখ খোলেননি অভিনেত্রী। বলিউডের তরুণ প্রজন্মের অভিনেত্রী জাহ্নবী কাপুর। শ্রীদেবীকন্যা হিসেবে প্রথমে পরিচয় পেলেও এখন নিজের অভিনয় দিয়েই দর্শকদের মাঝে আলাদা অবস্থান তৈরি করছেন এ অভিনেত্রী। তার প্রমাণ মিলেছে ‘গুঞ্জন সাক্সেনা’ ছবিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর