× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

বিজিএমইএ'র মোবাইল অ্যাপ উদ্বোধন

অনলাইন

  অর্থনৈতিক রিপোর্টার  
(১ মাস আগে) মার্চ ৬, ২০২১, শনিবার, ৮:৫৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ঘোষিত ‘‘ডিজিটাল বাংলাদেশ’’ রূপকল্প এর সাথে সংগতি রেখে বিজিএমইএ শুধুমাত্র তার সদস্য প্রতিষ্ঠানসমূহের জন্য একটি বিশেষ মোবাইল অ্যাপ উদ্বোধন করেছে।
 
শনিবার (৬ মার্চ) ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার প্রধান অতিথি হিসেবে এই মোবাইল অ্যাপ’টি ভার্চুয়ালি উদ্বোধন করেন। বিজিএমইএ সভাপতি ড. রূবানা হক এর সভাপতিত্বে অ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের নীতি উপদেষ্টা আনির চৌধুরী।
 
উল্লেখ্য, এই অ্যাপটি সদস্যদের কাছে পোশাক শিল্প সংক্রান্ত সকল তথ্যের জন্য ওয়ান স্টপ সোর্স হিসেবে কাজ করবে। অ্যাপের প্রধান দিকগুলো হলো- শিল্প সংক্রান্ত সংবাদ, প্রচারপত্র (সার্কুলার), বাণিজ্য মেলা, সদস্যদের ডাইরেক্টরি, স্থিরচিত্র ও ভিডিও চিত্র।
 
বিজিএমইএ এর অধীনে এই অ্যাপটি অ্যাপল স্টোর ও এনড্রয়েড প্লে স্টোর, উভয় ক্ষেত্র থেকেই ডাউনলোড করা যাবে।
 
গুলশানস্থ বিজিএমইএ পিআর অ্যান্ড মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত অ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ), বিজিএমইএ এর পরিচালকবৃন্দ এবং বিভিন্ন স্ট্যান্ডিং কমিটিটি’র চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর