× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

বল হাতে আলো ছড়ালেন তৃষ্ণা

খেলা

স্পোর্টস রিপোর্টার
৭ মার্চ ২০২১, রবিবার

বাংলাদেশের নারী ক্রিকেটে পরিচিত মুখ নন ফারিহা তৃষ্ণা। স্বীকৃত ক্রিকেটের অভিজ্ঞতা বলতে ইমার্জিং দলের হয়ে একটি ম্যাচ। সেটাও দেড় বছর আগের স্মৃতি। বল হাতে এবার আলো ছড়ালেন তিনি। গতকাল বাংলাদেশ গেমস নারী ক্রিকেটে বাঁহাতি পেসার তৃষ্ণা ১৪ রানে নেন ৬ উইকেট। এই আসর দিয়েই করোনা পরবর্তী সময়ে দেশের নারী ক্রিকেটের বিরতি ভাঙলো। বাংলাদেশ গেমস ১লা এপ্রিল শুরু হলেও নারী ক্রিকেট শুরু হয়েছে গতকাল। কারণ, গেমস শুরুর সময় বাংলাদেশ ইমার্জিং দলের সঙ্গে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকার মেয়েরা।
গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নীল দলের তৃষ্ণার বোলিং তোপে মাত্র ৬৩ রানেই (২৮.১ ওভারে) গুটিয়ে যায় লাল দল। ৬৪ রানের লক্ষ্যে ১৫.৫ ওভারেই ১০ উইকেটে জয় তুলে নেয় নীল দল। নিগার সুলতানার নেতৃত্বে বাংলাদেশ লাল দল ব্যাটিংয়ে নামে টস হেরে। জিন্নাত অর্থির ব্যাট থেকে সর্বোচ্চ ২১ রান এসেছে। এছাড়া রুবাইয়া হায়দার ঝিলিক খেলেছেন ১০ রানের ইনিংস। আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। নীল দলের বোলারদের মধ্যে সর্বোচ্চ ৬টি উইকেট নিয়েছেন তৃষ্ণা।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর