× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাংলারজমিন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
৭ মার্চ ২০২১, রবিবার

নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা হলেন- মামুন (৩০) তার বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামে তার পিতার নাম গিয়াস উদ্দিন। আছিয়া বেগম (৬০) তিনি নরসিংদীর শিবপর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী। স্থানীয় লোকজন পুলিশের সহায়তায় আহতদের দুর্ঘটনাস্থল থেকে উদ্বার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যান।
জানা যায়, গতকাল সকালে ঢাকা-মনোহরদী মহাসড়কে চালাকচরগামী একটি মাটিভর্তি ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে চলাচলের সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলে মামুন মারা যায় এবং ৪ জন গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত আছিয়া মনোহরদী সরকারি হাসপাতালে মারা যায়। সিএনজিকে চাপা দিয়ে ড্রাম ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান বলেন, অজ্ঞাতনামা ড্রাম ট্রাকটি সিএনজিকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ট্রাকটিকে শনাক্ত করে ঘাতক ড্রাইভারকে আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর