× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

বার্সেলোনার জয়ে আরেক তরুণ তুর্কীর সন্ধান

খেলা

স্পোর্টস ডেস্ক
৭ মার্চ ২০২১, রবিবার
মেসির সঙ্গে ইলাইশের গোল উদযাপন

কঠিন সময়ের মধ্যেও একের পর এক তরুণ ফুটবলার খেলিয়ে চমক দেখিয়েছেন রোনাল্ড কোম্যান। বার্সেলোনা কোচ অবশ্য ‘বাজি’তে হারেননি। পেদ্রি, রিকি পুজ, অস্কার মিনগেসা, রোনাল্ড আরাহো আস্থার প্রতিদান দিয়েছেন। এবার চমক দেখালেন ইলাইশ মোরিবা। শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। ডিবক্সের বাইরে থেকে দারুণ এক গোল করেন ১৮ বছর বয়সী ইলাইশ।

ওসাসুনার মাঠে ৩০তম মিনিটে লিওনেল মেসির অসাধারণ ক্রসে জোরালো শটে লক্ষ্যভেদ করেন জর্ডি আলবা। ৬৭ মিনিটে বদলি হিসেবে নামেন ইলাইশ মোরিবা। ৮৩ মিনিটে মেসির পাস থেকে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন গিনিয়ান বংশোদ্ভূত এই স্প্যানিশ মিডফিল্ডার।
বার্সেলোনা ‘বি’ দলের এই ফুটবলার মূল দলের হয়ে লীগে মাঠে নামলেন তৃতীয়বার। প্রথম দুই ম্যাচে আলাভেস ও সেভিয়ার বিপক্ষে করেছিলেন একটি করে অ্যাসিস্ট। এবার গোলের খাতাও খুলে ফেললেন ইলাইশ। লা লিগায় মাত্র ১০৬ মিনিট খেলেই এক গোল ও তিন অ্যাসিস্ট তার।

২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে বার্সেলোনা। দুই ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে চূড়ায় অ্যাটলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের সংগ্রহ ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর