× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

আজ মোদির বর্ণাঢ্য জনসভায় ভাষণ দেবেন বলিউড তারকা অক্ষয়কুমার

ভারত

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ১১:০৯ পূর্বাহ্ন

তিনি বহু বছর আগে এই কলকাতার ক্যাপিটল ইন গেস্ট হাউজে ওয়েটারের চাকরি করেছেন। নরেন্দ্র মোদিকে ২০১৯ সালে ইন্টারভিউ করে তিনি তাক লাগিয়ে দেন। আজ তিনি বলিউডের সুপারস্টার। রোববার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে নরেন্দ্র মোদির নির্বাচণী জনসভায় তিনি ভাষণ দেবেন। বাংলা ভাষায় ব্রিগেডের জনসভাকে তিনি সম্বোধিত করবেন। অক্ষয়কুমার হবেন বিজেপির ব্রিগেড সমাবেশের অন্যতম প্রধান মুখ। থাকবেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। ২০১৫ সাল পর্যন্ত মিঠুন ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ।
বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দিতে পারেন মিঠুন এই দিনই। এ ছাড়াও ব্রিগেড সমাবেশে বিস্ময় থাকবে বলে জানাচ্ছেন বিজেপি নেতারা।  সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রসেনজিত চট্টোপাধ্যায়কে নিয়ে ঝড় ওঠার পর দুই ব্রাহ্মণ সন্তানই  জানিয়েছেন, রাজনীতি তাদের চায়ের কাপ নয়, তাও বিজেপি নেতারা শেষ মুহূর্তের চমক আশা করছেন। দিল্লিতে বিজেপিতে যোগ দেয়া তৃণমূল কংগ্রেসের বরিষ্ঠ নেতা দীনেশ ত্রিবেদী থাকবেন ব্রিগেডে। থাকবেন তৃণমূলের টিকিট না পাওয়া ২৮ বিধায়কের অনেকে। এর মধ্যে উল্লেখযোগ্য একদা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এর ছায়াসঙ্গিনী, বিধানসভার ডেপুটি স্পিকার সোনালি গুব ও হাওড়ার বর্ষীয়ান বিধায়ক জটু লাহিড়ী। তবে তারকাদের তারকা নরেন্দ্র মোদি হবেন ব্রিগেডের প্রধান আকর্ষণ। বেলা ১ টা ২০ মিনিটে দমদম আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে তিনি হেলিকপ্টারে ব্রিগেডে পৌঁছাবেন দুটোয়। তিনি বাংলায় প্রাথমিক সম্বোধনের পর হিন্দিতে ভাষণ দেবেন। ব্রিগেডে শনিবার রাত থেকেই মানুষ আসতে আরম্ভ  করেছে। রোববার ভোরে উত্তরবঙ্গ থেকে এসে পৌঁছেছে তিনটি বিশেষ ট্রেন ভর্তি বিজেপি সমর্থকরা।  বহু বাস ঢুকেছে ব্রিগেডে। বঙ্গ বিজেপি ব্রিগেড সমাবেশটিকে মেগা ইভেন্টে পর্যবসিত করতে চাইছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর