× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

অদিতির অভিনব শরীর চর্চা

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ মার্চ ২০২১, রবিবার

লকডাউনের জেরে অফিস, স্কুল-কলেজের পাপাশাপশি বন্ধ ছিল জিমও। ফলে শরীরচার্চায় ব্যাঘাত ঘটেছিল অনেকেরই। বাড়িতে বসে কোনো সরঞ্জাম ছাড়া কী করে শরীরচর্চা করবেন, সেই টিপস দিতে দেখা গিয়েছিল শিল্পা শেঠি থেকে মিলিন্দ সোমন সহ আরো অনেক তারকাদের। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অদিতি। সেখানে দেখা যাচ্ছে তিনি তার মেকআপ আর্টিস্ট কায়নার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে অভিনেত্রী প্রথমে ক্যামেরার সামনে পিছন করে পোজ দিয়ে দাঁড়িয়ে পড়েন। তারপর কায়েনা তাকে তুলে লিফ্ট আপ করতে শুরু করেন।
অভিনেত্রী অভিনব এই শরীরচর্চার ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিও শেষে অদিতি এবং কায়নাকে দেখা যায় দারুণ খুনসুটি করতে। দুজনে মজা করে যে ভিডিও পোস্ট করেছেন তা বলা বাহুল্য। ভিডিও পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ডেট লিফটস। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অদিতির ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। সেই ছবিরই প্রোমোশানে ব্যস্ত তিনি। ব্রিটিশ লেখক পওলো হকিন্সের ২০১৫ বেস্টসেলার উপন্যাসের উপর ভিত্তি করে ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। থ্রিলার ঘরানার এই সিনেমায় অভিনেত্রী পরিণীতি চোপড়াকে দেখা যাবে ব্যস্ত লন্ডন শহরের কোনও এক রহস্য উন্মোচনের চেষ্টা করতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর