× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

বিরতি ভেঙে তমা মির্জা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৮ মার্চ ২০২১, সোমবার

এক বছর পর অভিনয়ে ফিরছেন অভিনেত্রী তমা মির্জা। মাসুদ মহিউদ্দীন ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘আনন্দী’ নামের একটি ওয়েব সিরিজ দিয়েই অভিনয়ে ফিরছেন এ অভিনেত্রী। সিরিজটির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। আসছে ১৯শে মার্চ থেকে এর শুটিং শুরু করবেন বলে জানান তিনি। তমার ভাষ্য, নাটক-চলচ্চিত্রের পর ওয়েব সিরিজ এখন দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে বিনোদন দুনিয়ায়। এখানে কনটেন্টের মানও ভালো হচ্ছে। এই ওয়েব সিরিজের মধ্য দিয়ে অনেক দিনের বিরতি ভাঙবো। অন্যরকম একটি চরিত্রে দর্শকরা এই সিরিজে আমাকে দেখবেন।
এখন সেটার প্রস্তুতি নিচ্ছি। অভিনয়ের বাইরে তমা চলতি বছরে নিজের প্রযোজনা সংস্থা মির্জা’স ক্রিয়েশন চালু করেছেন। নাটক প্রযোজনার মাধ্যমে শুরু হচ্ছে তমার প্রতিষ্ঠানের। এরই মধ্যে তৌকীর আহমেদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তমা প্রযোজিত প্রথম নাটক পরিচালনা করবেন তৌকীর আহমেদ। এদিকে এই অভিনেত্রীর হাতে তিনটি চলচ্চিত্র আছে। এরমধ্যে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ করেছেন। ডাবিংয়ের কাজ বাকি আছে। এ ছাড়া শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দু’টির শুটিং অনেকদিন ধরেই বন্ধ হয়ে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর