× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

নারী দিবসে তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৮ মার্চ ২০২১, সোমবার

নারী দিবসকে কেন্দ্র করে প্রতি বছরই ভিন্ন ভিন্ন আয়োজন হয়ে থাকে। এবারো বেশকিছু আয়োজন থাকছে টিভি পর্দা থেকে শুরু করে নানা প্ল্যাটফরমে। তারই ধারাবাহিকতায় বিশেষ দু’টি কাজ করছেন ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তানজিন তিশা।
সঞ্জয় সমাদ্দারের ‘কনকচাঁপা’ শিরোনামের একটি বিশেষ নাটক প্রচার হবে আজ নারী দিবসে। নাটকটির গল্প লিখেছেন শামীম সিকদার। নারীর সাহস ও ঘুরে দাঁড়ানোর গল্প ও ধর্ষিত নারীর প্রতি বিকৃত ধারণা থেকে বেরিয়ে আসার আহ্বান তুলে ধরা হয়েছে নাটকটিতে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, কায়েস চৌধুরী, ফয়সাল দীপ প্রমুখ। এরইমধ্যে নাটকটির ট্রেলার বেশ প্রশংসিত হয়েছে।
নাটকটি প্রসঙ্গে মেহজাবিন বলেন, নাটকটির গল্প অত্যন্ত সময় উপযোগী। গুরুত্বপূর্ণ একটা মেসেজ আছে। আমি কাজটি করে তৃপ্তি পেয়েছি। প্রত্যেকটি নারী ও পুরুষকে এই নাটকটি দেখা উচিত। নাটকটি আরটিভিতে দেখা যাবে আজ রাত ৮টায়। একই নির্মাতা নারী দিবসে একটি ওভিসি তৈরি করেছেন। আর তাতে মডেল হয়েছেন তানজিন তিশা, যেখানে ভিন্ন ভিন্ন সাতটি চরিত্রে তাকে হাজির করা হয়েছে। তিশার কয়েকটি লুক সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তানজিন তিশা বলেন, টি ন্যাচার (চা) এর সৌজন্যে নারীর সৌন্দর্যের নানান দিক নিয়ে এটি নির্মিত হয়েছে। ভিন্নরূপে এখানে আমাকে হাজির করা হয়েছে। এটি বেশ চ্যালেঞ্জের একটি কাজ ছিল। যেহেতু সাতটা ভিন্ন লুক ও চরিত্রে কাজ করেছি। সবমিলিয়ে কাজটি বেশ ভালো হয়েছে। আজ নারী দিবসে অনলাইন মাধ্যমে এর প্রচার শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর