× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কসবায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দুই মনোনয়ন প্রত্যাশীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় গত শনিবার রাতে পুলিশ বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দুই শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে। পুলিশ শনিবার রাতে ৬ জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- কসবা পৌর এলাকার তেতৈয়া গ্রামের রাসেল (৩০), সুমন মিয়া (২৫), হৃদয় খান (২১), মো. সালাউদ্দিন (২৭), রবিন মিয়া (২০) এবং কাইয়ুম মিয়া (২০)। তাদেরকে এজাহারভুক্ত আসামি দেখানো হয়েছে। উল্লেখ্য, গত শুক্রবার আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে কসবা পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হামলাকারীরা ২টি ব্যাংক, বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর