× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

পাকুন্দিয়ায় ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়েছে। ৭ই মার্চ উপলক্ষে রোববার সকালে উপজেলা পাবলিক লাইব্রেরিতে এ কর্নারের উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, তরুণ প্রজন্ম যাতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে পারে সেজন্য বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার চালু করা হয়েছে। এতে বেশ কয়েকটি পুস্তক রয়েছে। যা পড়ে আগামী প্রজন্ম বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মিজবাহ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, রাজনৈতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও মো. নাহিদ হাসানের সভাপতিত্বে ৭ই মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ আসনের এমপি সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর