× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

৭ই মার্চের ১৯ মিনিটের ভাষণ দিয়ে তাক লাগালো ৪ বছরের নাবিলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে
৮ মার্চ ২০২১, সোমবার

বঙ্গবন্ধুর ১৯ মিনিটের ঐতিহাসিক ভাষণ দিয়ে তাক লাগিয়ে দিয়েছে ৪ বছরের শিশু নাবিলা। গতকাল দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৭ই মার্চের অনুষ্ঠানে তার এ ভাষণ শুনে আভিভূত হন উপস্থিত মন্ত্রীসহ-সুধীজনরা। হবিগঞ্জ বিয়াম ল্যাবরেটরি স্কুলের নার্সারী বিভাগের ছাত্রী নাবিলা জান্নাত এঞ্জেলা ফয়সল আহমেদ সেতু ও সোহানা রোজীর কন্যা। এর আগে বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতায় প্রথমস্থান অর্জন করে পুরস্কার গ্রহণ করে নাবিলা। তার এ অনবদ্য ও সাবলীল ভাষায় ভাষণ শুনে সকলের কাছে ক্ষুদে বঙ্গবন্ধুর স্বীকৃতি পেয়েছে নাবিলা।
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল সকালে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, অতিরিক্তি জেলা প্রশাসক সার্বিক (উপ-সচিব) মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) বীজেন ব্যানার্জী, এডিএম মিন্টু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মেয়র মিজানুর রহমান মিজান, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রাশিদুল হাসান কাজল, তবি তাহমিনা বেগম গিনিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানরা।
পরে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু ম্যারাথন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও অনুষ্ঠানের সভাপতি। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইব্রাহিম খলিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর