× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

পাওনা টাকা চাওয়া নিয়ে মারধরে ব্যবসায়ীর মৃত্যু

বাংলারজমিন

মদন (নেত্রকোনা) প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

নেত্রকোনার মদনে পাওনা টাকা চাইতে গিয়ে এলোপাতাড়ি মারধরে আহত মাসুদ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাত আনুমানিক ৪টার দিকে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাসুদ মিয়া কাইটাইল ইউনিয়নের বাঁশরী (দুর্গাশ্রম) গ্রামের ধান ব্যবসায়ী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাঁশরী গ্রামের মাসুদের সঙ্গে একই গ্রামের তানভীরের (৩২) বন্ধুত্বের সম্পর্ক ছিল। এই সুবাধে মাসুদের কাছ থেকে ৬৫০০ টাকা ধার নেন তানভীর। গত শনিবার বিকালে ছবু মিয়ার বাড়ির সামনে তানভীরকে পেয়ে পাওনা টাকা চাইলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তানভীর ক্ষিপ্ত হয়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে মাসুদকে এলোপাতাড়ি মারধর করে। এ সময় স্পর্শকাতর স্থানে আঘাত পেয়ে মাসুদ মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় তাকে মদন হাসপাতালে ভর্তি করে।
পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর