× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

সোনাইমুড়ীতে জাহানারা হাসপাতালের অনিয়ম তদন্তে কমিটি গঠন

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

 অনিয়ম-প্রতারণার অভিযোগে সোনাইমুড়ী জাহানারা হাসপাতালের পরিচালক জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী ডা. সালমার বিরুদ্ধে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন। তদন্ত কমিটিকে আগামী বুধবারের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে। চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মোস্তাক আহমেদকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট এই তদন্ত কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য, হাসপতালের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও পরিচালক সালমা আক্তার এফসিপিএস পাস নয়, তবুও নিজস্ব প্যাডে, চটকদার ভিজিটিং কার্ডে ও বিভিন্ন প্রচারপত্রের লিফলেটে এফসিপিএস পাস লিখে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছে। এ ছাড়া ভুল চিকিৎসা দেয়া, ইচ্ছামতো ফি আদায়, রোগীদের সঙ্গে দুর্ব্যবহার, অনঅভিজ্ঞ ডাক্তার, নার্স দিয়ে চিকিৎসা দেয়া ও সিজার বাণিজ্যসহ নানা অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, অনিয়মের অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
SAIFUL ISLAM MASUM
৮ মার্চ ২০২১, সোমবার, ১:০৪

বাকি হাসপাতালের উপরে ও একটু নজর দেওয়ার দরকার আছে। কাউকেই ছাড় দেওয়া যাবে না।

অন্যান্য খবর