× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

বরগুনায় মাদ্রাসার নির্মাণসামগ্রী সড়কে, দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

 বরগুনা সদরের পরীরখাল সড়কে মোটরসাইকেল ও টমটমের সংঘর্ষে মো. নাসির নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল দুপুর ১টায় জেলার পশ্চিম হেউলীবুনিয়া দাখিল মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল শিক্ষক সদর উপজেলার নলটোনা ইউনিয়নের আজগরকাঠি গ্রামের বাসিন্দা। তিনি পরীরখাল মাধ্যমিক বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের শিক্ষক ছিলেন।
প্রত্যক্ষদর্শী মাদ্রাসা শিক্ষক মো. জাকির হোসেন জানান, বরগুনা থেকে বাড়ি ফেরার পথে মাদ্রাসার কাছে বিপরীত দিক থেকে আসা টমটমের সঙ্গে নাসিরের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। নিহত ব্যক্তির পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। ঘটনার পর টমটমচালক পালিয়ে গেছেন।
তবে টমটমটি পুলিশের হেফাজতে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর