× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

জগন্নাথপুরে দোকান কর্মচারী নিখোঁজ

বাংলারজমিন

জগন্নাথপুর সুনামগঞ্জ প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

 সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদর বাজারের এক দোকান কর্মচারী ৩ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় জগন্নাথপুর থানায় নিখোঁজ দোকান কর্মচারীর বড় ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন। কাজল দাস (১৪) নামের এই কর্মচারী জগন্নাথপুর উপজেলা দাসনোওয়াগাঁও গ্রামের কবিন্দ্র দাসের ছেলে।
পুলিশ ও পরিবারের লোকজন জানান, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের দাসনোওয়াগাঁও গ্রামের কবিন্দ্র দাসের ছেলে কাজল দাস (১৪) জগন্নাথপুর বটেরতল গ্রামের বাসিন্দা জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মৃদুল দেবের টেইলারিং দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে মালিকের বাড়িতে খাওয়া-দাওয়া করে রাত্রিযাপন ও সকালে দোকানে আসতো। গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে সে আর দোকানে যায়নি। বেলা বাড়ার পর থেকে তার খোঁজখবর নেয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনসহ সব জায়গায় খোঁজখবর করে তার কোনো সন্ধান মেলেনি।
নিখোঁজ দোকান কর্মচারীর ভাই প্রণয় দাস জানান,আমার ভাইকে খুঁজে না পেয়ে আমাদের পরিবারের লোকজন দিশাহারা হয়ে পড়েছেন। থানায় সাধারণ ডায়েরি করেছি। এখনো সন্ধান না পাওয়ায় দুশ্চিন্তায় আছি।
জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মৃদুল দেব জানান, গত এক বছর ধরে সে দোকানে কাজ করছে। কোনোদিন কাজে ফাঁকি দেয়া কিংবা বাজে আড্ডা দিতে দেখিনি। হঠাৎ করে উধাও হয়ে যাওয়ায় চিন্তিত হয়ে পড়েছি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মুসলেহ উদ্দিন বলেন, তরুণ দোকান কর্মচারী নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর