× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
চট্টগ্রামে কয়েদি লাপাত্তা

দুই কারারক্ষী বরখাস্ত

প্রথম পাতা

চট্টগ্রাম সংবাদদাতা
৮ মার্চ ২০২১, সোমবার

 চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে নিখোঁজ হত্যা মামলায় আটক হওয়া হাজতি মো. ফরহাদ হোসেন রুবেলের 
এখনো সন্ধান মেলেনি। এ ঘটনায় দায়িত্বরত কারারক্ষী ও সহকারী কারারক্ষীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। রোববার চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। একইসঙ্গে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানান তিনি।
জেল সুপার বলেন. বন্দি নিখোঁজের ঘটনায় একজন ডিআইজিকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে ওইদিন দায়িত্বরত কারারক্ষী ও সহকারী কারারক্ষীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া প্রধান কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে।
উল্লেখ্য, শনিবার ভোর ৬টা থেকে হাজতি মো. ফরহাদ হোসেন রুবেলের খোঁজ পাচ্ছেন না কারা কর্তৃপক্ষ। নিখোঁজ রুবেল নরসিংদী জেলার রায়পুরা থানার মীরের কান্দি গ্রামের শুক্কুর আলী ভাণ্ডারীর ছেলে। নগরীর সদরঘাট থানার একটি হত্যা মামলায় গত ৯ই ফেব্রুয়ারি তিনি কারাগারে যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর