× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

জল্পনার অবসান

বিনোদন

বিনোদন ডেস্ক
৮ মার্চ ২০২১, সোমবার

নায়িকারা নাকি ভালো বন্ধু হন না। গ্ল্যামার দুনিয়ার এই মিথটা অনেকদিন আগেই ভেঙে ফেলেছেন নুসরাত ও মিমি। তাদের বন্ধুত্ব চোখে না দেখলে সত্যি বিশ্বাস হয় না। অভিনয় হোক বা রাজনীতি- সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাদের। শিলিগুড়িতে তৃণমূল সুপ্রিমোর পাশে দেখা গেল দুজনকে। রান্নার গ্যাসের দামবৃদ্ধি নিয়ে প্রতিবাদে সামিল হলেন তারাও। কিন্তু কাজের ব্যস্ততার ফাঁকে খুনসুটির কোনও সুযোগও হাতছাড়া করেন না নুসরাত-মিমি। তাদের ব্যক্তিগত জীবনে যতই উঠাপড়া থাক- একসঙ্গে তারা আনন্দে মেতে উঠেন।
সেই ঝলক ফের ধরা পড়ল নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে। এইভাবেই ছেলেবেলায় ফিরলেন দুই নায়িকা। ১৫ সেকেন্ডের এই ভিডিওতে প্রথমে দেখা গেল বিছানায় এক প্লেট ভর্তি মোমো এবং দু’রকমের চাটনি নিয়ে বসে রয়েছেন মিমি চক্রবর্তী। নায়িকার পরনে সাদা রঙের শার্ট এবং নীল জেগিংস। নুসরাত ক্যামেরার পিছন থেকে প্রশ্ন করল- কী খাচ্ছ তুমি?, মিমির অবশ্য প্রশ্নে ধ্যান নেই, তিনি প্লেট থেকে গোটা একটা মোমো তুলে মুখে পুরে ফেললেন। এরপর সেটা চিবোতে চিবোতেই কোনওরকমে বললেন, মোমো। এরপর মিমির সামনে নুসরাতের প্রশ্ন, তোর ফেভারিট চাটনি কোনটা? প্রশ্ন শুনেই মিমি চামচ ডুবিয়ে দিলেন লাল চাটনিতে, এবং সেটা চামচের উলটা পিঠ দিয়ে চেটে খেয়ে দেখালেন কীভাবে খাওয়ার মজা নিতে হয়। এরপরই হাসতে হাসতে বিছানায় গড়িয়ে পরেন যাদবপুরের তৃণমূল সাংসদ। কয়েকদিন আগে গুঞ্জন রটেছিল নুসরাত-মিমির বন্ধুত্বে নাকি ফাটল ধরেছে। বলাই যায়, এই ভিডিও সেইসব জল্পনার আগুনে এক বালতি ঠান্ডা জল ঢেলে দিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর