× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

চাঁদপুরে ৯ জেলের কারাদণ্ড

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

চাঁদপুরের মেঘনা নদীতে মাছ ধরার অপরাধে ৯ জেলের প্রত্যেককে ১  বছর করে কারাদ- ও ৪ জেলেকে অর্থ প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। কারাদ-প্রাপ্তরা হলেনÑ মোহাম্মদ সেলিম (২০), মোঃ বাদল (২৫), মোঃ আব্দুল মান্নান (৫৫), মোহাম্মদ জিলানী (২২), মোঃ সবুজ (২৫), মোহাম্মদ ওসমান গনি (২২), লুৎফর রহমান (৬০), মোঃ জাকির হোসেন ও মোহাম্মদ কাদের (৩৫)। অর্থ দ-প্রাপ্তরা হলেনÑ মোহাম্মদ নাঈম (১২), মোঃ বেলাল হোসেন (১৪), মোহাম্মদ বিজয় (১২) ও মোঃ শাওন (১০)। রোববার রাতে হাইমচরের মেঘনা নদীতে জাটকা বিরুদ্ধে অভিযানে কোস্টগার্ড অভিযান চালিয়ে  ৫,০০০ মিটার কারেন্ট জাল ও ইঞ্জিন চালিত একটি কাঠের বোট ও ১৩ জন জেলেকে আটক করা হয়।

সোমবার সকালে  উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রিগেল চাকমার ভ্রাম্যমাণ আদালতে ৯ জেলেকে এক বছর করে জেল এবং ৪ জন জেলেকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়,  জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয় এবং ইঞ্জিন চালিত কাঠের বোট  মৎস্য অফিসারের নিকট হস্তান্তর করা হয়। বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর এর সত্যতা স্বীকার করে বলেন, ৪ জেলের বয়স কম হয় তাদের অর্থদন্ড প্রদান করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর