× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ফারিয়ার কণ্ঠে সিনেমার গান

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ এপ্রিল ২০২১, মঙ্গলবার

ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেয়েছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার ‘যদি কিন্তু তবুও’। এই ওয়েব ফিল্মে তাকে
দেখা গেছে অপূর্ব'র বিপরীতে৷ সিনেমাটির একটি গান আলোচিত হচ্ছে। এ গানে কণ্ঠ দিয়েছেন ফারিয়া। অনেক আগেই নায়িকা থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করে শ্রোতাও পেয়েছেন বেশ। এবার 'যদি কিন্তু তবু' তে গান গেয়ে প্রথমবার প্লেব্যাক করলেন তিনি। সিনেমায় গানটির অল্প অংশ ব্যবহার করা হয়েছে। শিগগিরই সম্পূর্ণ গানটি জি ফাইভে অবমুক্ত হবে বলে জানালেন ফারিয়া।
গানটির প্রসঙ্গে তিনি বলেন, গানটা এমন অদ্ভুত সুন্দরভাবে গল্পের সাথে মিশে যাবে ভাবিনি। আশা করি গানটি ভালো লাগবে সবার। ‘কাটে না কাটে না ঘোর’ গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি।গানটিতে ফারিয়ার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঈশান। আর সুর-সংগীত করেছেন অম্লান চক্রবর্তী। যদি কিন্তু তবুও’ সিনেমাটি পরিচালক করেছেন শিহাব শাহীন। এদিকে,বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজ শেষ করেছেন ফারিয়া। ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি পরিচালনা করছেন ভারতের পরিচালক শ্যাম বেনেগাল। সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর