× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

রাউজানে ৩০ হাজার টাকার জন্য গৃহবধূকে হত্যা

বাংলারজমিন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
৭ এপ্রিল ২০২১, বুধবার

চট্টগ্রামের রাউজানের শাহানা আকতার (২৮) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। গত সোমবার রাত ৯টার দিকে রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার মনাইর টেক নামক এলাকার পাহাড় থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাহানা আকতার রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া গ্রামের হাছি মিয়া সিকদারের মেয়ে ও রাউজান সদর ইউনিয়নের নাতোয়ান বাগিছা এলাকার মো. সাঈদুল আলমের স্ত্রী। কাউখালী থানার পুলিশ পরিদর্শক মহিউল ইসলাম বলেন, নিহত শাহানা আকতারের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। শাহানার পরিবারের দাবি, নিহত শাহানা আকতার প্রতিবেশী কাছ থেকে ৩০ হাজার টাকা ধার নেয়। এ টাকা নিয়ে সুজন বড়ুয়ার সঙ্গে বিরোধ ছিল শাহানা আক্তারের। গত রোববার রাতের কোনো এক সময় শাহানাকে নিয়ে যায় সুজন বড়ুয়া। পরে পাহাড়ে শাহানাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায় দুই উপজাতি।
পরে তারা পুলিশ ও স্বজনদের খবর দেয়। স্বজনরা এসে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ উল্লাহ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী মো. সাঈদুল ইসলামকে আটক করা হয়েছে। এদিকে সুজন বড়ুয়া পুলিশের নজরদারিতে আছে বলে জানিয়েছে পুলিশ পরিদর্শক মহিবুল ইসলাম। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, বিষয়টি আমরা জেনেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর