× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

শপথ নিল চলচ্চিত্র পরিচালক সমিতির নব-নির্বাচিত কমিটি

বিনোদন

স্টাফ রিপোর্টার
৭ এপ্রিল ২০২১, বুধবার

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী নতুন কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। আজ বিএফডিসিতে অবস্থিত পরিচালক সমিতির বাইরে খোলা চত্বরে নবনির্বাচিত সদস্যদের শপথ পাঠ করানো হয়। শুরুতে পরিচালক সমিতি কার্যালয়ে নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু সদ্য। পরে সাধারণ সম্পাদক শাহীন সুমনসহ তার প্যানেলের নবনির্বাচিত ১৭ সদস্যের কমিটিকে শপথ বাক্য পাঠ করান সোহানুর রহমান সোহান।

শপথ নেওয়া অন্যরা হলেন সহ-সভাপতি ছটকু আহমেদ, উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা, অর্থ-সচিব মোঃ সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা দফতর সচিব হলেন আনোয়ার সিরাজী এবং কার্যনির্বাহী পরিষদের ১০ সদস্য পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন। গত ২ এপ্রিল অনু্ষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে মোট তিনটি প্যানেল থেকে ৪৪ জন প্রার্থী অংশ নেন। ২০২১-২২ সালের দুই বছর মেয়াদী এ নির্বাচনে ৩৬১ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৮২ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর