× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

কারিনার মাস্কের দাম ৩০ হাজার টাকা!

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ এপ্রিল ২০২১, বুধবার

ভারতে করোনা সংক্রমণের হার আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় এবার ভক্ত ও অনুরাগীদের গুরুত্বপূর্ণ বার্তা দিলেন বলিউডের নায়িকা কারিনা কাপুর খান। কোভিড-সচেতনতামূলক একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে নায়িকাকে লুইস ভুটন ব্র্যান্ডের মাস্ক পরিহিত দেখা যায়। আর মাস্কটির দাম শুনলে আপনি চমকে উঠবেন। কারিনা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, প্রচারের জন্য নয়, মাস্ক পরুন। ছবিতে দেখা যাচ্ছে, কারিনা কালো টি-শার্ট পরিহিত। তার মুখে লুইস ভুটনের মাস্ক। আর মাস্কটির মূল্য ৩৫৫ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৩০ হাজার টাকার বেশি।
বেবো তার সাজ সম্পন্ন করেন সোনার চেইন ও বড়সড় লকেট দিয়ে। লুইস ভুটনের ওয়েবসাইট থেকে জানা যায়, মাস্কটি ধুয়ে পুনর্বার পরা যায়। শুধু বেবো নন, বলিউডের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও একই মাস্ক পরতে দেখা গেছে।

কারিনা কাপুর খানকে সবশেষ ইরফান খানের বিপরীতে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় দেখা গেছে। আগামীতে তাকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে, যেটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করণ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Aliuzzaman
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ১:৫৮

so cheap news covering........

Mdaminchy
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৯:১২

ওরা যেহেতু অভিনয় কারী তাই মৃত্যু নিয়ে ও তারা অভিনয় করবে । আর এই রোগ ওদেরই আমন্ত্রণ নইলে মহামারীতে মাস্ক দেখাতে গিয়ে ব্যয়বহুল দেখিয়ে কি বুঝতে চাচ্ছেন। ইয়া আল্লাহ্ অন্যের ভুলের শাস্তি নির্দোষীদের দিও না আর দোষীদের সঠিক বুঝ ও হেদায়ত দাও।

অন্যান্য খবর