× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

মিরকাদিমে বিস্ফোরণে পৌর সচিব মেয়রের স্ত্রীসহ আহত ১৩

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
সর্বশেষ আপডেট: ১০:৩৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার নবনির্বাচিত মেয়রের বাড়িতে বৈঠক চলাকালে বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণে ২ প্যানেল মেয়র, ৪ কাউন্সিলর ও মেয়রের দ্বিতীয় স্ত্রীসহ ১৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে মেয়র হাজী সালামের রামগোপালপুরের বাসার তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে মেয়রের দ্বিতীয় স্ত্রী কানন বালা (৫০), তাজুল (২৫), মোশারফ (৫২), মনির হোসেন (৫০), শ্যামল দাস (৪৫), পান্না (৫০), কালু (৪০), কাজল (৪০), প্যানেল মেয়র আওলাদ (৪৭) ও দীন ইসলাম (৪০)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্র্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫)কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত মাইনউদ্দীন (৪৪), ইদ্রিস আলী (৫০) ও মো. সোহেল (৫২)কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। মেয়র হাজী আব্দুস সালাম সামান্য আহত হয়েছেন। তাকে দেখতে রাতেই তার বাসায় ছুটে যান মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। অন্যদিকে মেয়র হাজী আব্দুস সালামের সমর্থকদের দাবি,  নাশকতার লক্ষ্যে তার বাড়িতে সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীনের লোকজন এ বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

ফায়ার স্টেশনের কর্মকর্তা, হাতিমারা পুলিশ ফাঁড়ি ও সদর থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে। তবে কীভাবে বিস্ফোরণ ঘটেছে তা কেউই সঠিকভাবে বলতে পারছে না। এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর ছিদ্দিক ঘটনা সম্পর্কে বলেন, বিস্ফোরণ কী কারণে হয়েছে তা ফায়ার সার্ভিস ও পুলিশের তদন্তের পরে জানা যাবে।   
মুন্সীগঞ্জ ডিবি’র অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হকের ধারণা, বাসা লাগোয়া লাইনের গ্যাস লিকেজ হয়ে আকস্মিক এই দুর্ঘটনা ঘটেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর