× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ফুটবলের সোনা সেনাবাহিনীর

খেলা

স্পোর্টস রিপোর্টার
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পুরুষ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে গতকাল ফাইনালে তারা ২-০ গোলে সিলেট জেলাকে হারিয়ে সোনার পদক জিতেছে। বিজয়ী দলের হয়ে ইমন ও সঞ্জয় একটি করে গোল করেন। এর আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বিকেএসপি পিয়াসের হ্যাটট্রিকে ৮-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে সাতক্ষীরা জেলাকে। পিয়াসের তিন গোল ছাড়াও মোরছালিন ও ফয়সাল দুটি করে গোল করেন। এছাড়া তৌহিদুলের কাছ থেকে এসেছে একটি গোল।
পুরুষ হকির ফাইনালে সেনা ও নৌবাহিনী
মওলানা ভাসানী স্টেডিয়ামে অল্পের জন্য রক্ষা পেলো বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনী। হকির এই দুই পরাশক্তি কোনরকমে উতরে গেছে সেমিফাইনাল পর্ব। দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ৫৯ মিনিটে আব্দুল মালেকের করা গোলে ১-০ ব্যবধানে বাংলাদেশ পুলিশকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়।
দ্বিতীয় সেমিতে জাতীয় দলের আদলে গড়া বাংলাদেশ নৌবাহিনী ২-১ গোলে বিমান বাহিনীকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। আগামীকাল বিকালে স্বর্ণের লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও নৌবাহিনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর